ক্যাম্পাসঝিনাইদহ সদর

হতাহতদের দেখতে হাসপাতালে ঝিনাইদহ জেলা ছাত্রলীগ

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ও হামলায় আহত নেতাকর্মীদের পাশে দাড়িয়েছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার সকালে সদর হাসপাতালে চিকিৎসাধীন ছাত্রলীগ নেতা সজিব আহম্মেদ ও সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্র মুরাদ হোসেন, তৌহিদুল ইসলাম ও সমরেশ বিশ্বাস স্বজনদের কাছে গিয়ে সমবেদনা জানান।

জেলা ছাত্রলীগের সভাপতি সজীব আহমেদ, সাধারণ সম্পাদক আল ইমরান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রানা হামিদসহ অন্যান্যরা হাসপাতালে যান।

জেলা ছাত্রলীগের সভাপতি সজীব আহম্মেদ আহত ও নিহতদের স্বজনদের শান্তনা দেন ও হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া আশ্বাস দেন।

সাধারণ সম্পাদক আল ইমরান বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভেটেরিনারী কলেজ ছাত্রলীগের কর্মীদের মাঝে একটু ভুল বোঝাবুঝি হয়েছে। এটি একটি অনাকাঙ্খিত ঘটনা। আমরা আপনাদের আশ্বস্ত করতে চাই এ ঘটনায় মুলত যারা দোষী তাদের বিরুদ্ধে তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, শুক্রবার রাতে ভেটেরিনারী কলেজ ছাত্রলীগের ভিপি মুরাদ ও জিএস সজীবসহ আরও ককেয়জন শহর থেকে ক্যাম্পসে ফিরছিল। পথে জোহান পার্কে সামনে পৌঁছালে প্রতিপক্ষরা তাদের ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে সজিবসহ কয়েকজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের আঠারো মাইল নামক স্থানে বিদ্যুতের পোল বোঝাই একটি লরি দাড়িয়ে ছিল। সেসময় ঝিনাইদহ শহর থেকে ভেটেরিনারী কলেজে ফেরার পথে নিয়ন্ত্রন হারিয়ে লরিটির পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মুরাদ হোসেন, সাধারন শিক্ষার্থী তৌহিদুল ইসলাম ও সমরেশ বিশ্বাস মারা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button