মহেশপুর

ঝিনাইদহ সীমান্ত অবৈধ পারাপারের দায়ে দুই দালালসহ ৪জন আটক

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ সীমান্ত অবৈধ পারাপারে দুই দালালসহ ৪জকে আটক করেছে ৫৮ বিজিবি। আজ ভোরে মহশেপুর উপজেলার পৃথক দুই সীমান্ত এরাকা থেকে তাদের আটক করা হয়।

বিজিবি সূত্রে জানা যায়, ঝিনাইদহ জেলার মহেশপুর থানার সোলেমানপুর গ্রামের ইট ভাটার সামনে পাকা রাস্তার উপর হতে বাংলাদেশী ০১ জন পুরুষ নাগরিককে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে প্রবেশের চেষ্টা করার অপরাধে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হলেন নড়াইল জেলার কালিয়া থানার বাবুল শেখের ছেলে আহাদুল শেখ (২৪)।
উল্লেখ্য, আটকৃত ব্যক্তিকে অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার মোঃ ফিরোজ শাহা এর ছেলে মোঃ আকিব আহমেদ মিলন (৩৭) কে ০১ টি ইজিবাইকসহ আটক করা হয়।

অন্যদিকে, ঝিনাইদহ জেলার মহেশপুর থানার বাশবাড়ীয়া গ্রামের মোঃ আজিজুর রহমান এর বাশ বাগানের পাশ হতে বাংলাদেশী ০১ জন নারী নাগরিককে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে প্রবেশের চেষ্টা করার অপরাধে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হলেন মাগুড়া জেলার সদর থানার ইন্দ্রজিত রায়ের স্ত্রী নির্বাচিতা বিশ্বাস (২০)।
উল্লেখ্য আটকৃত ব্যক্তিকে অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার মৃত রয়েল বক্স এর ছেলে মোঃ মেহের আলী (৩৭) কে আটক করা হয়।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, আটককৃতদের জেলার মহেশপুর থানায় ইজি বাইকসহ মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button