কোটচাঁদপুরজানা-অজানা

“স্বাস্থ্য মন্ত্রী জাতীয় পুরস্কার” পেল কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

ঝিনাইদহের চোখ-

স্বাস্থ্যখাতে বিশেষ অবদান রাখায় জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অর্জন করে ২০২০ সালের ‘স্বাস্থ্যমন্ত্রী জাতীয় পুরস্কারে’ ভূষিত হয়েছে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

বৃহস্পতিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের হাত থেকে প্রতিষ্ঠানের পক্ষে পুরস্কার গ্রহন করেন, উপজেলা ডাইনামিক ও ক্যারিশমেটিক স্বাস্থ্য প্রশাসক ডাঃ মোঃ আব্দুর রশিদ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুর রশিদ জানান, বাংলাদেশের প্রতিষ্ঠানভিত্তিক স্বাস্থ্য সেবার মানের ক্ষেত্রে সবচেয়ে মর্যাদাপূর্ণ ও বড় স্বীকৃতি হচ্ছে “জাতীয় স্বাস্থ্যমন্ত্রী পুরস্কার”।

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চারবার এই পুরস্কারের গৌরব অর্জন করলো। উপজেলা স্বাস্থ্য বিভাগের এই অর্জনের জন্য তিনি স্থানীয় সাংসদ, স্বাস্থ্য বিভাগের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও পৌরসভা সহ এলাকার মানুষের প্রতি কৃতজ্ঞাতা জানান।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, কমিউনিটি ট্রাস্টি বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মোঃ সাইফুল হাসান বাদল, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. এম আব্দুল আজিজ, বিশ্ব স্বাস্থ্য সংস্থার বাংলাদেশ প্রতিনিধি ডা. বারডান জাং রানা, এইচএসএস কোর কমিটির সভাপতি ও স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button