নির্বাচন ও রাজনীতিমহেশপুর

উৎসবমুখর পরিবেশে ঝিনাইদহ মহেশপুরের ১২ ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ফরম গ্রহন

ঝিনাইদহের চোখ-
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহের মহেশপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আবেদন ফরম বিক্রি হয়েছে।

আজ ১ অক্টোবর শুক্রবার সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১২ টি ইউনিয়নের ৭১ জন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ৫ হাজার টাকার বিনিময়ে আওয়ামী লীগ কার্যালয় থেকে আবেদন ফরম ক্রয় করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা ও স্বরুপপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডঃ হুমায়ুন কবির জানান, ইতিপুর্বে চেয়ারম্যান ছিলাম। আবার দলের কাছে দলীয় মনোনয়ন চাইবো। তাই দলীয় কার্যালয় থেকে দলীয় আবেদন ফরম ক্রয় করেছি।

কাজিরবেড় ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা জানান, শুক্রবার বিকাল ৫টার সময় ইউনিয়নের প্রায় দুই শতাধিক নেতাকর্মীদের সাথে নিয়ে দলীয় কার্যালয় থেকে আবেদন ফরম ক্রয় করেছি।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহেশপুরের ১নং এসবিকে ইউনিয়ন থেকে ৫ জন, ২নং ফতেপুর ইউনিয়ন থেকে ৪জন, ৩নং পান্তাপাড়া ইউনিয়ন থেকে ৩ জন, ৪নং স্বরুপপুর ইউনিয়ন থেকে ৮ জন, ৫নং শ্যামকুড় ইউনিয়ন থেকে ৬জন, ৬নং নেপা ইউনিয়ন থেকে ৪জন, ৭নং কাজিরবেড় ইউনিয়ন থেকে ৫ জন, ৮নং-বাঁশবাড়ীয়া ইউনিয়ন থেকে ৮জন, ৯নং যাদবপুর ইউনিয়ন থেকে ৪জন, ১০ নং নাটিমা ইউনিয়ন থেকে ৭জন, ১১নং মান্দারবাড়ীয়া ইউনিয়ন থেকে ৫জন ও ১২ নং আজমপুর ইউনিয়ন থেকে ১২ জন আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবেদন ফরম গ্রহন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button