শৈলকুপা

কক্সবাজারে ইয়াবাসহ আটক ঝিনাইদহের ফেরদাউস

ঝিনাইদহের চোখঃ

কক্সবাজারের কলাতলীতে অভিযান চালিয়ে থেকে ৯ হাজার ৩৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

রবিবার (২২সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে কলাতলী ডলপিন মোড় এলাকার পূর্ব পার্শ্বে সৌদিয়া বাস কাউন্টারের সামনে মাদক ব্যবসায়ীদের অবস্থান জানতে পেরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক দুই মাদক ব্যবসায়ীরা হলেন, কক্সবাজারের উখিয়ার পালংখালী এলাকার মৃত কালামিয়ার ছেলে মোঃ খায়রুল বাশার (৩২) ও অপর মাদক ব্যবসায়ী হলেন ঝিনাইদহ জেলার নাকইল এলাকার মোঃ গোলাম মোস্তাফার ছেলে রাসেল ফেরদাউস (২৫)।

র‍্যাব ১৫ সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ শাহ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বিক্রয়ের জন্য মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন খবর পেয়ে র‍্যাবের চৌকস অভিযানিক দল অভিযান পরিচালনা করলে এসময় আসামীদের দেহ ও হাতে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশি করে বিক্রির মজুদ ৯ হাজার ৩৪০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটককৃত ইয়াবার বাজারমূল্য ৪৬ লাখ ৭০হাজার টাকা।

আটক দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ শাহ আলম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button