ঝিনাইদহ সদর

ঝিনাইদহে অসহায় ১৫ হাজারের মাঝে জাহেদী ফাউন্ডেশনের গোস্ত ও নগদ টাকা বিতরণ

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের উদ্যেগে মহামারি করোনাকালীন সময়েও পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে সমাজের অবহেলিত গরীব ও দুঃস্থ মানুষের মাঝে ১৫ হাজার গরুর গোস্ত বিতরন করা হয়েছে। এ সময় জনপ্রতি ২কেজি করে গরুর গোস্ত ও নগদ ১০০টাকা বিতরণ করা হয়। এছাড়া এলাকার সমস্ত এতিম খানায় কোরবানীর গরু ও ছাগলের চামড়া বিতরন করা হয়। ঝিনাইদহ পৌরসভাধীন গিলাবাড়িয়া ইট ভাটার খোলা মাঠে জাহেদী ফাউন্ডেশনে পক্ষ থেকে কোরবানির গোস্ত ও নগদ টাকা বিতরণ করে।

মাংশ ও নগদ টাকা নিতে আসা পুরুষ ও মহিলারা জানান, তারা এ ধরনের আয়োজনে ব্যাপক খুশি।

জাহেদী ফাউন্ডেশনের সদস্য ও কো-অর্ডিনেটর তবিবুর রহমান লাবু জানান, ঝিনাইদহ জেলায় প্রতিবছরের ন্যায় এবারও ১৫ হাজার গরীব ও দুঃস্থদের মাঝে ২ কেজি করে মাংশ ও নগদ ১০০টাকা প্রদাণ করা হবে।

জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল জানায়, এ কার্যক্রমের উদ্ধোধন করেন করেন তুর্কিস নাগরিক তাসিন ইয়াজান ও ফাতি ইলমালি। জাহেদী ফাউন্ডেশনের সদস্য ও কো-অর্ডিনেটর তবিবুর রহমান লাবুর তত্বাবধানে চলে দিনব্যাপী গোস্ত বিতরন কার্যক্রম। জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান নাসের শাহরিয়ার জাহেদী মহুলই প্রধানত এ কর্মকান্ডের উদ্যক্তা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button