ঝিনাইদহ সদর

ছুটে চলা এক জনপ্রতিনিধি ঝিনাইদহের মেয়র মিন্টু

ঝিনাইদহের চোখ-
দেশে করোনা পরিস্থিতির মধ্যে বাড়ছে ডেঙ্গুর ভয়াবহতা। এতে উদ্বিগ্ন নাগরিক সমাজ। বিষয়টি মাথায় রেখে ঝিনাইদহ শহরকে ডেঙ্গু মুক্ত রাখতে মশক নিধন শুরু করেছে পৌরসভা। মেয়র সাইদুল করিম মিন্টু নিজেই ফগ মেশিন নিয়ে নেমে পড়েছেন মাঠে।

করোনা দুর্যোগ শুরুর পর থেকেই মাঠে আছেন মেয়র সাইদুল করিম মিন্টু। করোনা আক্রান্ত হওয়ার পরও থেমে নেই তিনি। খাদ্য সহায়তা ও অক্সিজেন নিয়ে ছুটছেন মানুষের বাড়ি বাড়ি। এ ছুটে চলার যেন শেষ নেই। ঝিনাইদহ পৌর এলাকায় প্রায় চল্লিশ হাজার মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে নজীর সৃষ্টি করেছেন। করোনা আক্রান্ত রোগীদের জন্য ঝিনাইদহের ২টি স্বেচ্ছাসেবি সংগঠনের পৃষ্টোপোষকতা করে ঝিনাইদহ শহরে ফ্রি অক্সিজেন সেবা প্রদান করছেন। তার পরামর্শে পৌরসভার স্বেচ্ছাসেবি হিসাবে ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ প্রতিনিয়ত করোনা সচেতনতায় প্রচার ও মাস্ক বিতরণ করে যাচ্ছে। দেশে গণটিকা কার্যক্রম শুরু হলে ছাত্রলীগ করোনা টিকা প্রত্যাশিদের ফ্রি নিবন্ধন করে দিয়ে সহযোগীতা করছে সরকারকে।

রোববার সকালে মেয়র সাইদুল করিম মিন্টু শহরের পায়রা চত্বর থেকে হাটের রাস্তা অভিমুখে ফগ মেশিন দিয়ে মশক নিধনের কাজ শুরু করেন। মেয়র সাইদুল করিম মিন্টু বলেন, করোনায় ঝিনাইদহে ভয়াবহ অবস্থা চলছে। এর মধ্যে আবার চোখ রাঙাচ্ছে ডেঙ্গু। তাই আমরা বিষয়টি হালকা ভাবে নিচ্ছি না। পৌর এলঅকার সব পাড়া মহল্লায় মশক নিধন শুরু হবে। মানুষ যাকে কোরবানীর ঈদ ভালো ভাবে করতে পারে সেই চেষ্টা করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button