হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে আইনশৃঙ্খলা ও সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভা

#এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হুসাইন , থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান , স্বাস্থ্য কর্মকর্তার প্রতিনিধি ডাঃ আশরাফুল ইসলাম , ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইালাম শিলু , মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রেশমা খাতুন , কৃষি কর্মকর্তা মোঃ আরশেদ আলী চৌধুরী ,মোঃ কৌশিক খান শিক্ষা কর্মকর্তা এস এম আব্দুর রহমান , পল্লিবিদ্যুৎ সমিতির এজিএম শেখ আব্দুর রহমান , মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ফজলুর রহমান , হরিণাকুণ্ডু ইসলামী ফাউন্ডেশন সুপার ভাইজার মোঃ ওয়ালিউর রহমান রনি সহ বিভিন্ন দপ্তর প্রধান ।

ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুর রহৃমার , মোঃ মনজুরুল আলম , মোঃ নাজমুল হক পলাশ , মোঃ ছমির উদ্দীন , মোহামদ আলী , সাংবাদিক বৃন্দ , ও সকল সদস্য । সভায় ডাঃ আশরাফুল ইসলাম জানান ডেঙ্গূ প্রতিরোধে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ শত ডেঙ্গূ কিটস্ আমদানি করা হয়েছে ।

মাদক , ভোলাদানা , ট্যপেন্ডা যুবকদের সহজলোভ্য যাতে না হয় তার জন্য ফার্মেসী মালিকদের চিকিৎসা ফর্দ বাদে ঔষধ বিক্রী না করার জন্য নির্দেশ দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয় ।

সর্বশেষ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন ডেঙ্গূ প্রতিরোধে ৪০ দিনের কর্মসুচিতে যারা কাজ করছে তাদেরকে দিয়ে ঝোপঝাড় ময়লা পরিষ্কার করা সহ সকলে যার যার অবস্থান থেকে নিজ বাড়ীর আঙ্গীনা ও আশপাশ পরীষ্কার করি বলে সকলকে আহব্বান জানান ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button