কোটচাঁদপুরঝিনাইদহ সদর

ঝিনাইদহ আরাপপুর থেকে চুরি যাওয়া বাস কোটচাঁদপুরে উদ্ধার

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের আরাপপুর থেকে চুরি হওয়া গড়াই পরিবহনের একটি বাস কোটচাঁদপুরের ঘাঘা গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে ওই বাসটি উদ্ধার করা হয়।

ভুক্তভোগী বাসের মালিক আমজাদ হোসেন টমাস জানান,ঝিনাইদহের আরাপপুর সেবা ক্লিনিকের সামনে বাসটি রাখা হয়। প্রতিদিনের মত ড্রাইভার এভাবে বাস রেখে বাসায় চলে যান। সোমবার গভীর রাতে অজ্ঞাত ফোন কল পায় আমি। জানতে পারি আমার বাসটি ঘাঘা গ্রামের রাস্তার পাশে পড়ে আছে। এ খবরে ছুটে যান ঘাঘা গ্রামে। দেখতে পান বাসটি রাস্তার পাশে পড়ে আছে। পরে স্থানীয় প্রশাসন ও গ্রামবাসির সহযোগিতায় উদ্ধার করা হয়।

বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানাকে মৌখিক ভাবে জানানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ঘাঘা গ্রামের আরিফুল ইসলাম মিলন জানান,সোমবার রাতে বাসের শব্দে ঘুম ভেঙ্গে যায়। এরপর বাইরে বেরিয়ে দেখতে পাই গড়াই পরিবহনের একটি বাস। পরে ওই বাসে থাকা মোবাইল নাম্বারে কল করি। পরে মালিক এসে বাসটি উদ্ধার করেন। এ ঘটনার পর থেকে ওই হেলপারকে পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

বিষয়টি নিয়ে তালসার ফাঁড়ির সহকারি পুলিশ পরিদর্শক মাসুদুর রহমান জানান,ওই বাসটির হেলপারের শ^শুর বাড়ি ওই গ্রামে। সে বাস নিয়ে শ^শুর বাড়ি আসছিল। হঠাৎ করে রাস্তায় বাসের চাকা বসে যায়। এতে করে সে বাসটি ফেলে রেখে চলে যায়। এ ব্যাপারে কেউ কোন অভিযোগ আমাদের কাছে করেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button