Uncategorized

সাংবাদিক রোজিনাকে লাঞ্চিত ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে হরিণাকুন্ডুতে- সাংবাদিকদের মানববন্ধন

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

প্রথম আলো পত্রিকার সিনিয়র প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনকালে স্বাস্থ্য মন্ত্রণালয়ে টানা পাঁচ ঘন্টা অবরুদ্ধ করে রেখে শারীরিক ও মানসিকভাবে লাঞ্চিত করার প্রতিবাদে বিচার ও তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং মুক্তির দাবি জানিয়ে মানব বন্ধন করেছে ঝিনাইদহের হরিণাকুন্ডু প্রেস ক্লাব।

বুধবার সকাল ১১ টায় উপজেলার প্রাণ কেন্দ্র দোয়েল চত্তরে হরিণাকুন্ডু প্রেস ক্লাবের আয়োজনে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রেস ক্লাব সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলুর সঞ্চালনায় সভাপতির বক্তব্যে এসব দাবি তুলে ধরেন প্রেস ক্লাব সভাপতি এম, সাইফুজ্জামান তাজু।
এসময় উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ জানান, সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেপ্তারের মাধ্যমে স্বাস্থ্য মন্ত্রণালয় সত্য প্রকাশের বিরুদ্ধে অবস্থান নিয়েছে এবং নিপীড়নমূলক বার্তা প্রেরণের মধ্য দিয়ে প্রতিয়মান হয় যে, তা দেশের সংবিধান ও স্বাধীনতার চেতনার সম্পূর্ণ পরিপন্থী। সাংবাদিকরা আরো বলেন, রোজিনা ইসলামকে নির্যাতনকারী স্বাস্থ্য মন্ত্রানালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছার দেশে বিদেশে একাধিক নির্র্মিত বাড়িঘর, জমি-জমাসহ তার নিজ এবং বিভিন্ন নামে রাখা একাউন্টে এফডিআর, সঞ্চিত টাকার হিসাব খতিয়ে দেখছেন সাংবাদিকরা। বক্তারা দ্রæত স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিগ্রস্ত কর্মকর্তাদের অপসারণসহ বিচারের দাবি জানান।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেস ক্লাব উপদেষ্ঠা শাহনুর আলম, প্রেস ক্লাব সহ সভপতি মাহবুব মুরশেদ শাহিনসহ অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button