ঝিনাইদহ সদরশৈলকুপা

ঝিনাইদহ ভোক্তা-অধিকারের বাজার তদারকি/২ প্রতিষ্ঠানকে জরিমানা

ঝিনাইদহের চোখ-
বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে এবং জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে ১৫ এপ্রিল ২০২১ তারিখে ঝিনাইদহ জেলা কার্যালয় হতে ঝিনাইদহ সদর উপজেলায় বাজার তদারকি করা হয়।

এসময় শেখপাড়া বাজারে মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় করা, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যপণ্য উৎপাদনসহ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ লংঘনের জন্য প্রশাসনিক ব্যবস্থা হিসেবে ০২ টি প্রতিষ্ঠান কে জরিমানা আরোপ করা হয়। পাশাপাশি মাস্কবিহীন ব্যক্তিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

সরকারের বিভিন্ন নির্দেশনা হ্যান্ডমাইকের মাধ্যমে প্রচার করা হয়। পরবর্তীতে ঝিনাইদহ শহরের দুইটি স্থানে টিসিবির ট্রাকসেল বিক্রয় কার্যক্রম তদারকি করা হয়।

জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় পরিচালিত আজকের তদারকি পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঝিনাইদহের সহকারী পরিচালক জনাব সুচন্দন মন্ডল, সার্বিক সহযোগিতা করেছেন জনাব মোঃ রাসেল, নিরাপদ খাদ্য অফিসার, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, ঝিনাইদহ ও জনাব শুভ কুমার বিশ্বাস, সদস্য, ঝিনাইদহ জেলা দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিটি, ঝিনাইদহ। নিরাপত্তার দায়িত্ব পালন করেছেন ঝিনাইদহ জেলা পুলিশের একটি টিম।

জনস্বার্থে এ কার্যক্রম চলমান থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button