ঝিনাইদহ সদর

ঝিনাইদহে হোমিওপ্যাথির জনকের জন্মদিন পালন

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে হোমিওপ্যাথির জনক ডাঃ স্যামুয়েল হ্যানিম্যানের ২৬৪ তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে জেলা হোমিওপ্যাথি এ্যাসোসিয়েশনের আয়োজনে শনিবার দুপুরে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে ঝিনাইদহ প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। র‌্যালীতে জেলার হোমিওপ্যাথি চিকিৎসকরাসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। পরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা ডিএইচএমএস ডক্টরস এসোসিয়েশনের সভাপতি ও হোমিওপ্যাথি চিকিৎসক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. বসির আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ডিএইচএমএস ডক্টরস এসোসিয়েশনের কেন্দ্রীয় মহাসচিব ডা. ফারুক আহমদ মজুমদার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডিএইচএমএস ডক্টরস এসোসিয়েশনের কেন্দ্রীয় অর্থসম্পাদক ডা. একে ঘোষ, ঝিনাইদহ ঔষধ তত্ত্বাবধায়ক নাজমুল হাসান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলাকার্যালয়ের সহকারি পরিচালক আজিজুল হকসহ অন্যান্যরা। এ সময় বক্তারা ডাঃ স্যামুয়েল হ্যানিম্যানের বর্ণাঢ্য জীবনী সম্পর্কে আলোচনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button