কালীগঞ্জ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে কালীগঞ্জে বিএনপির বর্ণাঢ্য র‌্যালী

শাহরিয়ার আলম সোহাগ, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-

স্বাধীনতার ৫০ বছর পূর্তির সুবর্ণজয়ন্তীতে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ৮ টার দিকে শহরে এ র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয় থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। এর আগে সকাল সাড়ে ৭ টায় উপজেলা পরিষদের মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

র‌্যালিতে বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মৎস্যদল, তাঁতীদল, কৃষকদল ও শ্রমিকদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, কালীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ¦ মাহাবুবার রহমান, যুগ্ম আহবায়ক ডা. নুরুল ইসলাম, আয়নাল হাসান, তবিবুর রহমান মিনি, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতা, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সাইদুল, ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জাবেদ আলী, মোহাম্মদ আলী জিন্নাহ, আনোয়ার হোসেন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button