ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে মৃত সহকারি পরিচালকের বাসায় এত টাকা? (ভিডিও)

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে জেলা প্রশাসকের সাহসী ভূমিকায় বিআরটিএ’র সহকারি পরিচালক মৃত বিলাস সরকারের বাসা থেকে উদ্ধার হলো ৩৩ লক্ষ ১৮ হাজার টাকা।

https://www.youtube.com/watch?v=GsNKa9oT3vI

সূত্রে জানা যায়, সরকারি এ কর্মকর্তা কর্মরত অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গত ১০ সেপ্টেম্বর মারা যান। শহরের কলাবাগানের একটি ভাড়া বাসায় তিনি একা থাকতেন। পরিবারের অন্য সদস্যরা ঢাকায় থাকেন। সরকারি এ কর্মকর্তার মৃত্যুর পরবর্তীতে পরিবারের দুই সদস্যের উপস্থিতিতে বাসার মালামালের তালিকা তৈরি করা হয়। তখনও আলমারির দুটি ড্রয়ার খোলা যায়নি। পরবর্তীতে স্টীলের আলমারির ড্রয়ার ভাঙলে বেরিয়ে আসে ১ হাজার ও ৫শত টাকার অনেক গুলো বান্ডিল। গণনা করে পাওয়া যায় ৩৩ লাখ ১৮ হাজার টাকা। উপস্থিত সকলে এ টাকা নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে আসেন। জেলা প্রশাসক এ টাকা সন্ধেহজনক মনে করে আটকে দেন।

https://www.youtube.com/watch?v=5FFZ6a8fAFM

সূত্র আরও জানায়, পরিবারের সদস্যরা এ অর্থ ব্যাংক হতে গৃহীত ঋণ মর্মে দাবি করেন। জেলা প্রশাসকের তল্লাশিতে ৬টি চেক পান। তিনি সকল ব্যাংকে ঐ ব্যাক্তির ঋণ আছে কিনা খোজ নেন। কোন ব্যাংক ঋণ রয়েছে এমন দাবি না করায় জেলা প্রশাসক এ টাকা আটকে দেন। এবং তার উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন।

ধারনা করা হচ্ছে, মৃত সরকারি এ কর্মকর্তা এ বিপুল পরমিাণ অর্থ অনৈতিকভাবে অর্জন করেন এবং তার বাসায় লুকিয়ে রাখেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button