ক্যাম্পাসঝিনাইদহ সদর

ঝিনাইদহ চারুগৃহ শিশুস্বর্গ প্রি স্কুলে বসন্ত উৎসব ও পিঠা মেলা অনুষ্ঠিত

সফিকুল ইসলাম জুয়েল, ঝিনাইদহের চোখ-

মননশীল মেধা বিকাশের অন্যতম প্রতিষ্ঠান ঝিনাইদহের চারুগৃহ শিশুস্বর্গ প্রি স্কুলে শনিবার সকাল ১০ টায় বসন্তের আগমনী হাওয়ায় মেতেউঠে দীর্ঘদিন পর বাচ্চাদের নিয়ে আয়োজন করে বসন্ত উৎসব ও পিঠা মেলা অনুষ্ঠান -১৪২৭। ফিতা কেটে অনুষ্ঠান উদ্বোধন করেন অনুষ্ঠানের উদ্বোধক ঝিনাইদহ সরকারি কেসি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.বিএম রেজাউল করিম।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাইদুল করিম মিন্টু, মেয়র ঝিনাইদহ পৌরসভা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জাহাঙ্গীর হোসাইন চেয়ারম্যান হরিনাকুন্ডু উপজেলা পরিষদ,ঝিনাইদহ। ঝিনাইদহ জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সেক্রেটারি বাবুল আক্তার লাল্টু৷ চারুগৃহ আর্ট স্কুলের প্রধান শিক্ষক রাম গোপাল বিশ্বাস, চারুগৃহ স্কুলের প্রতিষ্ঠাতা আমিতাভ বিশ্বাস।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চারুগৃহ শিশু স্বর্গ প্রি স্কুলের অধ্যক্ষ আরেফিন অনু। সঞ্চালনা করেন স্কুলের মেন্টর শিক্ষক সফিকুল ইসলাম জুয়েল। আলোচনা পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক আসাদুজ্জামান ও সদস্য সচিব মুশফিক সহ অনুষ্ঠান বাস্তবায়নে সহযোগিতাকারী সকল প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ধন্যবাদ জানিয়ে সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button