হরিনাকুন্ডু

ঝিনাইদহ হরিণাকুন্ডে মহিলা সমাবেশে মায়েদের অধিক সচেতন হওয়ার আহব্বান

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন পরিকল্পনা সম্পর্কে জনগনকে সচেতন ও উদ্বদ্ধকরণ সহ মায়েদের অধিক পরিমাণে সচেতন করার লক্ষে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার ভবানীপূুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে সরকারের উন্নয়নের খতিয়ান তুলে ধরেন ঝিনাইদহ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু।

সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসাইন, জেলা উপআনুষ্ঠনিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক সুরুজ্জামান, তাহেরহুাদা ইউপি চেয়ারম্যান মঞ্জুর আলম,জেলা প্রতিবন্ধি উন্নয়ন কর্মকর্তা বাবলুর রহমান,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা।

সহকারী পরিচালক সুরুজ্জামান এর সঞ্চালনায় জেলা তথ্য অফিসার আবু বক্কর সিদ্দিক এর দীর্ঘ স্বাগত বক্তব্য শেষে আর-ও বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাহামুদ হাসান, অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মানিক মোল্লা সহ অনেকে।

সমাবেশে ইউনিয়ন আ,লীগ নেতা শাহীনুর রহমান তুহিন,নজরুল ইসলাম মিয়া,আতিয়ার রহমান,উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক ফিরোজ সালাউদ্দীন,উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রুবেল রানা,সেচ্ছাসেবকলীগ নেতা বাচ্চু মোল্লা,ভবানীপূর বাজার কমিটির সাধারণ সম্পাদক পোপো মিয়া সহ বিভিন্ন এলাকা থেকে আগত অবিভাবক মা ও মহিলারা অংশগ্রহণ করেন।

সমাবেশের সভাপতি ও প্রধান অতিথি তাদের বক্তব্যে সরকারের উন্নয়নে এদেশের অবকাঠামো সহ আর্থীক উন্নয়নের কথা বলার পাশাপাশি বাল্যবিবাহ,আত্নহত্যা ও নারী নির্যাতন কে পরিহার করে ছেলেদের পাশাপাশি মেয়েদের উচ্চ শিক্ষিত করে গড়ে তুলতে অবিভাবক মায়েদের প্রতি আহব্বান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button