কালীগঞ্জনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহ-৪ আসনে প্রচারণায় বিএনপির প্রার্থী ফিরোজ

শাহরিয়ার আলম সোহাগ—

ঝিনাইদহ-৪ আসনের বিএনপির প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ দিনভন নির্বাচনী প্রচারনা চালিয়েছেন। বৃহস্পতিবার ভোর থেকে তার নির্বাচনী এলাকার কোলাবাজার, কালা, নরেন্দ্রপুর, দামোদারপুর এলাকায় গণসংযোগ করেছেন।

এসময় তার সাথে ছিলেন থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডাঃ নুরুল ইসলাম। এসময় তারা গোপালপুর গ্রামের মাহমুদুল হক মনি পীরের কবর জিয়ারত করেন।

এছাড়া তিনি শহরের নলডাঙ্গা রোডের নির্বাচনী কার্যালয়ে বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীদের সাথে নির্বাচন সংক্রান্ত আলোচনা করেন।

সভায় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুবার রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঝিনাইদহ -৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ, থানা বিএনপির সাধারণ সম্পাদক আয়নাল হাসান, সাবেক সাধারণ সম্পাদক তবিবর রহমান মিনি ও পৌর বিএনপির সহ সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, ঘোড়াশাল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, নলডাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি হাসানুর রহমান হাসু, মহারাজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শাহাজাহান আলী, জামাল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভুলু ও রায়গ্রাম ইউনিয়নের সাধারণ সম্পাদক রুস্তম আলী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button