কোটচাঁদপুর

হত্যার প্রতিবাদে কোটচাঁদপুরে যুবদলের বিক্ষোভ সমাবেশ

আব্দুল্লাহ বাশার, কোটচাদপুর, ঝিনাইদহের চোখ-

ভোলায় সেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও জেলা ছাত্রদের সভাপতি নূর আলম কে পুলিশ গুলি করে হত্যার প্রতিবাদে ঝিনাইদহের কোটচাঁদপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা ও পৌর যুবদল। বৃহস্পতিবার বিকেলে মেইন বাজার পৌর বিএনপির দলিয়ো কার্যালয়ে সামনে থেকে যুবদলের বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি শহর বিভিন্ন দিক প্রদক্ষিন শেষে পৌর বিএনপির কার্যালয়ের সামনে শেষ হয়। সেখানে পৌর যুবদলের আহ্বায়ক ফয়েজ আহমেদ তুফানের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের আহ্বায়ক আশরাফুজ্জামান খান মুকুলের সঞ্চলনায়।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণত সম্পাদক লিয়াকত আলী, পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র এস কে এম সালাউদ্দিন বুলবুল সিডল, সাধারন সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক মির্জা টিপু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান একরামুল হক, উপজেলা যুবদলের সদস্য সচিব মাহফুজ আলম মামুন, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক রিপন শেখ, যুগ্ম আহ্বায়ক টুটুল , সেচ্ছাসেবক দল নেতা মিশন, উপজেলা ছাত্র দলের আহ্বায়ক নাছির উদ্দীন লিয়ন, সদস্য সচিব হুমায়ূন কবির হিরা প্রমুখ। সে সময় বিএনপির সকল অঙ্গ সংগঠনে নেতা কর্মীরা সমাবেশস্থল সরকার বিরোধি বিভিন্ন স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button