ঝিনাইদহ সদর

মধুহাটি ইউনিয়নে আইনশৃঙ্খলা বিষয়ে অপরাধ দমন ও মতবিনিময় সভা

মনজুর আলম, স্টাফ রির্পোটার-ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে কোন পুলিশ যেমন অপরাধ করে পার পাবেনা, তেমনি অপরাধ করে কোন ব্যাক্তিই ছাড় পবেনা। পুলিশ জনগনের, খবর পেলে পুলিশের সেবা জনগনের দোরগোড়ায় পৌছে যাবে। অপরাধ দমন ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখাসহ যেকোন ধরনের তথ্য পুলিশে দিন এবং সেবা নিন, অপরাধ করে কেউই পার পবেনা। সদর উপজেলার বাজার গোপালপুর আইনশৃঙ্খলা বিষয়ে অপরাধ দমন ও মতবিনিময় সভায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাসার উপরোক্ত কথাগুলো বলেন।

ঝিনাইদহ সদর থানা মঙ্গলবার বিকেলে উপজেলার মধুহাটি ইউনিয়নের বাজার গোপালপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনের এ অনুষ্ঠানের শুরুতেই ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান- স্থানীয় জনগণের সমস্যা, পুলিশ ও জনগণের সম্পর্কের বিষয়ে শোনেন এবং তিনি নানা বিষয়ে তুলে ধরে দিক নির্দেশনা ও পরামর্শ দেন।

বিট পুলিশ বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি। আইনশৃঙ্খলা বিষয়ে অপরাধ দমন ও মতবিনিময় সভায় উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপ্রতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রশিদ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাজার গোপালপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মনিরুজ্জামন।
অনুষ্ঠানের শুরুতেই কোনআন তেলোয়ান করেন বাজার গোপালপুর জামে মসজিদের ঈমাম মো. মিসকাতুল ইসলাম মিঠুন। সভাপ্রতিত্ব করেন- মধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. শহিদুল ইসলাম।

মতবিনিময় সভায়-আত্র এলাকার গণ্যমান্য বিভিন্ শ্রেনী পেশার লোকজনসহ রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।#

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button