কোটচাঁদপুর

ঝিনাইদহে ফেন্সিডিলসহ গ্রেফতার এক

ঝিনাইদহের চোখ-
১৫ জুন ২০২১ ইং তারিখ ১০:৩০ ঘটিকার সময় র‌্যাব-৬, (ঝিনাইদহ) একটি দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন যে, ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এরুপ সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি ১৫ জুন ২০২১ ইং তারিখ ১১:০৫ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন কাগমারী গ্রামস্থ (কাগমারী গামী তিন রাস্তার মোড়) এ জনৈক মোঃ শুকুর আলী চায়ের দোকান এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী মোঃ সাইফুল ইসলাম (৪৭), পিতা- মোঃ জরু তালুকদার, সাং-বাগাডাঙ্গা, থানা-মহেষপুর, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর নিজ দখল হতে ৫০ (পঞ্চাশ) বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ এবং গোয়ান্দা তথ্যের মাধ্যমে আরও জানা যায় গ্রেফতারকৃত মোঃ সাইফুল ইসলাম কুখ্যাত একজন মানব পাচারকারী। সে দীর্ঘদিন যাবৎ মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে মানব পাচার করে আসছে। তার বিরুদ্ধে মহেশপুর থানায় ১৯৭৩ সালের পাসপোর্ট আদেশ আইনে ০৩ টি মামলা রয়েছে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানায় হস্তান্তর করতঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button