মহেশপুর

ঝিনাইদহে ম্যাগনেট ব্যবসায়ী ফরিদ আটক

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের মহেশপুর উপজেলার মাইলবাড়িয়া পূর্ব ঢাকা পাড়া গ্রামের ঘর জামাই ফরিদ (৫২) প্রতারনা মামলায় পুলিশের হাতে আটক হয়েছে।

জানা গেছে উপজেলার নেপা ইউপির মাইলবাড়ীয়া পুর্ব ঢাকা পাড়া গ্রামের মৃত আবু সাঈদের কন্যা মোছাঃ- জামেনা খাতুনকে বিবাহ করে বেশ কিছু দিন যাবত ধরে বসবাস করে আসছিল পার্শ্ববর্তী জীবননগর উপজেলার হাসাদাহ গ্রামের ম্যাগনেট ব্যবসায়ী প্রতারক ফরিদ হোসেন।

পূর্বেও বিভিন্ন জায়গায় তার একাধিক বউ রয়েছে বলে জানা যায়।

এছাড়া সে বিভিন্ন জায়গায় বিভিন্ন মানুষের কাছ থেকে ম্যাগনেট ব্যবসার নাম করে লাখ লাখ টাকা নিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলো।

ভালো মানুষের মুখোশ পরে এভাবেই তার প্রতারণার জাল বিস্তার করতে থাকে মাইলবাড়ীয়াসহ পার্শবর্তী বিভিন্ন এলাকার পরিচিত মহল ও সহজ সরল মানুষের মাঝে। এভাবে একের পর এক প্রতারণা করে হঠাৎ বনে যায় লাখ লাখ টাকার মালিক বনে গেছে বলে জানা যাচ্ছে। এমনই এক প্রতারণা মামলা মাইলবাড়ীয়া পুর্ব ঢাকাপাড়া গ্রামে তার শ্বশুর বাড়ি থেকে পুলিশ তাকে আটক করেন।

এবিষয়ে মহেশপুর থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম জানান,ফরিদ হোসেন দীর্ঘদিন যাবত ধরে বিভিন্ন মানুষের কাছ থেকে ম্যাগনেট ব্যবসার নাম করে একের পর এক প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ব্যাপারে তার বিরুদ্ধে ৪০৪/৪২০ ধারায় একটি প্রতারণা মামলা হয়েছে এবং তাকে আটক করে ঝিনাইদহ জেল হাজতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button