শৈলকুপা

ছোট মৌকুঁড়ি গ্রাম উন্নয়ন ভাবনা’ সংগঠনের আয়োজনে মেডিকেল ক্যাম্পেইন

টিপু সুলতান, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-
মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে ঝিনাইদহের শৈলকুপায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইন, ক্রীড়া প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ও “মাতৃভাষা ও উন্নয়ন” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“ছোট মৌকুঁড়ি গ্রাম উন্নয়ন ভাবনা’ সংগঠনের আয়োজনে রবিবার (২১ ফেব্রæয়ারী) দিনব্যাপী উপজেলার মৌবন মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান হয়। ‘ছোট মৌকুঁড়ি গ্রাম উন্নয়ন ভাবনা’ সংগঠনের সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌবন মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুস সাত্তার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাতলাগাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমান, মৌবন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিদার হোসেন, শৈলকুপা উপজেলা কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, বিজিপিএস-৮৯ ফাউন্ডেশনের সভাপতি ফরহাদ হোসেন প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ‘ছোট মৌকুড়ী গ্রাম উন্নয়ন ভাবনা’ সংগঠনের উপদেষ্টা মনিরুল ইসলাম। বক্তারা ‘ছোট মৌকুঁড়ী গ্রাম উন্নয়ন ভাবনা’ স্বেচ্ছাসেবী সংগঠনের উত্তরোত্তর সাফল্য করেন। এবং এই সংগঠন ইতিমধ্যে যে সামাজিক কর্মকান্ডে সাফল্য অর্জন করেছে তা যেন থেমে না যায় সেদিকে খেয়াল রাখার আহবান জানান।

এ অনুষ্ঠানে ছোট মৌকুড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল, শৈলকুপা সিটি ডিগ্রি কলেজের প্রভাষক ফিরোজুর রহমান সহ শিক্ষক, শিক্ষার্থী, চাকুরীজীবী, অভিভাবকবৃন্দ, ‘ছোট মৌকুঁড়ী গ্রাম উন্নয়ন ভাবনা’ সংগঠনের সদস্য ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। আলোচনা সভা শেষে ক্রীড়া ও কবিতা আবৃত্তি প্রতিযোগি বিজয়ীদের মাঝে পুরস্কার তুলেন দেন অতিথিরা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ‘ছোট মৌকুঁড়ি গ্রাম উন্নয়ন ভাবনা’র সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। এদিকে সকালে ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে প্রায় শতাধিক মানুষকে চিকিৎসাসেবা প্রদান করেন ছোট মৌকুঁড়ী গ্রামের কৃতি সন্তান ও কুষ্টিয়া পুলিশ লাইনস হাসপাতালের গাইনী ডাক্তার নাজমা খাতুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button