ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে ভুয়া পুলিশের এ এস আই আটক

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ পৌর এলাকার পাগলাকানাই এলাকা থেকে রিমন হোসেন (২৩) নামের এক ভুয়া পুলিশকে আটক করা হয়েছে। গতকাল রাতে শহরের পাগলাকানাই এলাকার শহীদ মশিউর রহমান সড়কের সুরত আলীর চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। রিমন হোসেন ঝিনাইদহ সিটি কলেজে ডিগ্রীতে অধ্যায়নরত এবং মাগুরা সদর উপজেলার খালিমপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে। পাগলাকানাই এলাকায় রিমন হোসেন পুলিশের এ এস আই ও পাগলাকানাই এলাকার মৃত মুনতাজ হোসেনের ছেলে মনোয়ার হোসেনের ভগ্নিপতি হিসেবে পরিচিত বলে জানায় স্থানীয়রা।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান জানান, রাতে শহরের পাগলাকানাই এলাকায় এস আই খায়রুজ্জামান সঙ্গীয়ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে।

সেসময় রিমন হোসেন নামের এক ব্যক্তির গতিবিধি সন্ধেহ জনক হলে তাকে জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে পুলিশের এ এস আই পরিচয় দেয় এবং তার বর্তমান কর্মস্থল ফরিদপুর জেলার ভাঙ্গা পুলিশ ফাড়িতে বলে জানায়। এমনকি তিনি তার কাছে থাকা মোবাইল ফোনের স্কিনে পুলিশের পোশাক পরিহিত ছবি দেখায়। পরে বিষয়টি খোঁজ খবর নিয়ে জানা যায় তিনি পুলিশের কোন সদস্যই না। তিনি আরও জানান আটক রিমন হোসেনের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button