Uncategorized

ঝিনাইদহে ছাত্রাবাসে ছাত্রের ঝুলন্ত লাশ

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ ইন্সটিটিউট অব হেল্থ টেকনোলজির (আইএসটি) প্রথম বর্ষের ছাত্র বিশ্বজিৎ ভক্ত আত্মহত্যা করেছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ইন্সটিটিউট অব হেল্থ টেকনোলজির ছাত্রাবাস থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

বিশ্বজিৎ ভক্ত মাদারীপুর জেলার রাজৈর উপজেলার চৌরশি গ্রামের বিপুল ভক্তের ছেলে। তিনি ঝিনাইদহ ইন্সটিটিউট অব হেল্থ টেকনোলোজির (আইএসটি) প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

আইএসটির অধ্যক্ষ ডা. রবিউল হাসান জানান, জাতীয় সংসদ নির্বাচনের আগে বাড়িতে যায় বিশ্বজিৎ ভক্ত। শনিবার সকালের দিকে বিশ্বজিৎ বাড়ি থেকে ছাত্রাবাসে আসে। ফিজিওথেরারি বিভাগের পুরাতন প্রথম বর্ষের ছাত্র ছিল সে।

তিনি জানান, সোমবার বেলা ১১টার দিকে ছাত্রাবাসের তৃতীয়তলার ৩১৫ নম্বর কক্ষ বন্ধ দেখে সহপাঠীরা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে সেখান থেকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

প্রেমঘটিত কারণে বিশ্বজিৎ ভক্ত গলায় রশি দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করছেন অধ্যক্ষ।

বিশ্বজিৎ ২০১৩ সালে বিজ্ঞান বিভাগে এসএসসি পাস করে ২০১৭-১৮ শিক্ষা বর্ষে ঝিনাইদহ আইএসটিতে ভর্তি হন।

সহপাঠীরা জানান, বিশ্বজিতের সঙ্গে এলাকার একটি মেয়ে প্রেম ছিল। সম্প্রতি ওই মেয়ের বিয়ে হয়েছে। এ কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে।

জেলা শহর থেকে হরিণাকুণ্ডুতে যাওয়ার পথে নিরিবিলি স্থানে ছয়তলাবিশিষ্ট ছাত্রাবাসে ৩০০ ছাত্র থাকেন বলে জানান অধ্যক্ষ। বিশ্বজিতের আত্মহত্যার খবর ছড়িয়ে পড়লে প্রতিষ্ঠানটিতে নতুন করে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কর্তৃপক্ষ সবাইকে সাহস দিচ্ছেন বলে জানা গেছে।

ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত করানো হয়েছে। পুলিশ বলেছে, প্রকৃত ঘটনা ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে।

এ ব্যাপারে সদর থানায় অধ্যক্ষ বাদী হয়ে একটি ইউডি মামলা দায়ের করেছেন। বিকালে লাশ পরিবারের সদস্যদের কাছে বুঝিয়ে দিয়েছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button