জানা-অজানাটপ লিডমহেশপুর

মহেশপুরে কোভিড-১৯ টিকা নিয়েছেন প্রায় ৩ হাজার জন

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের মহেশপুরে গত ৭ জানুয়ারী একজন বীর মুক্তিযোদ্ধকে টিকা দানের মাধ্যমে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম শুরু করা হয়েছিল। প্রথম দিকে কোভিড-১৯ টিকা নিতে আগ্রহ না থাকলেও এখন মহেশপুর উপজেলাবাসীর মধ্যে ব্যাপক আগ্রহ বেড়েছে।

আজ বৃহস্পতিবার পর্যন্ত ১১ দিনে ঝিনাইদহের মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিয়েছেন ২ হাজার ৭’শ ৯৪ জন আর নিবন্ধন করেছেন ৩ হাজার ৮’শ ৯০ জন। এপর্যন্ত টিকা গ্রহনকারীদের মধ্যে কোন পার্শ্ব প্রতিক্রিয়া দেখা না দেওয়ায় মুলত এ উপজেলায় কোভিড-১৯ টিকা গ্রহনে আগ্রহ বেড়েছে।

আজ টিকা গ্রহনকারী ৬০ বছরের এক বৃদ্ধা জানালেন আমি আগস্ট মাসে কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছিলাম এখন ভাল আছি। আজ টিকা গ্রহন কললাম আমার কোন সমস্যা হয়নি আমি সবাইকে টিকা নেওয়ার জন্য আহব্বান জানাব।

মহেশপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জমির মোহাম্মদ হাসিবুস সাত্তার জানান,আজ পর্যন্ত নিবন্ধন হয়েছে ৩ হাজার ৮’শ ৯০ জন ও টিকা গ্রহন করেছেন ২ হাজার ৭’শ ৯৪ জন। তিনি আরো জানান,দেশের অন্যান্য উপজেলার মত মহেশপুর উপজেলায় প্রথম দিকে তেমন সাড়া না পেলেও বর্তমানে জনগনের মাঝে ব্যাপক সাড়া পড়েছে প্রতিদিনই নিবন্ধনের সংখ্যা ও টিকা গ্রহনেরও প্রবনতা বাড়ছে। আমাদের কর্মিরা যতেষ্ট পরিশ্রম ও দক্ষতার সাথে টিকা প্রদান করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button