অন্যান্য

কেমন যাবে আপনার বছরের শেষ দিন?

ঝিনাইদহের চোখঃ

মেষ
একটু সাবধানে গাড়ি চালাবেন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। প্রেম নিয়ে কোনও বিবাদ হতে পারে।

বৃষ
সংসারের জন্য অনেক কাজ করতে হবে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। অশান্তি থেকে সাবধান থাকুন। বাড়ি থেকে অর্থ চুরি হতে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা করুন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে।

মিথুন
সংসারে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটূ কথা বলবার জন্য দুঃখ বোধ বৃদ্ধি। লিভারের কোনও সমস্যা হতে পারে। প্রিয়জনের কোনও ভাল খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে।

কর্কট
প্রেমের ব্যাপারে বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাতের সম্ভাবনা আছে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে।

সিংহ
বাহিরের কোনও অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ সব দিকে ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না।

কন্যা
প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে, তবে তাতে চিন্তা বৃদ্ধি পাবে। কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থানে ব্যস্ত হওয়ার জন্য শরীরে চাপ বৃদ্ধি। পড়াশোনার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

তুলা
স্ত্রী বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। কাজের দিকে শরীরে কষ্টের কারণে অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতার শরীরে জন্য চিন্তা। সম্পত্তির ব্যাপারে কোনও সুবিধা হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক
ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। মহিলাদের প্রতি আসক্তি বৃদ্ধি। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ আসতে পারে।

ধনু
সন্তানের জন্য খরচ বাড়তে পারে। নিজের মতে কিছু করার জন্য ব্যবসায় অংশীদারের সঙ্গে বিবাদ হতে পারে। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

মকর
বাড়তি কোনও খরচ হতে পারে। প্রিয়জনের জন্য মনে কষ্ট বৃদ্ধি। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। আজ ব্যবসায় শুভ ও নতুন যোগাযোগ আসতে পারে। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন।

কুম্ভ
পুরনো বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় শত্রু বৃদ্ধি পেতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা।

মীন
স্বামী, স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। মহিলা সংক্রান্ত বিপত্তি আসতে পারে। আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চ বিদ্যার্থী ও সরকারি কর্মচারীদের শুভ দিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button