ঝিনাইদহ সদর

ঝিনাইদহে অসহায় পরিবারের পাশে ব্যতিক্রমী সংগঠন “হেল্পিং সেন্টার”

শেখ ইমন, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহে অসহায় পরিবারের মাঝে সোনালী মুরগির বাচ্চাসহ ফার্ম তৈরির সরঞ্জাম বিতরণ করা হয়েছে । আজ সোমবার সকালে “হেল্পিং সেন্টার” ঝিনাইদহ শাখার পক্ষ থেকে এ বিতরণী সভার আয়োজন করা হয় ।
এসময় গোপিনাথপুর-ভেন্নাতলা গ্রামের অসহায় মোসলেম উদ্দিনকে ২০০ পিচ সোনালী মুরগীর বাচ্চা,নেটসহ ফার্ম তৈরির সকল সামগ্রী বিতরণ করা হয় ।
মোসলেম উদ্দিন বলেন,একসময় পল্লী চিকিৎসক ছিলাম । কিন্তু বয়সের ভারে এখন কাজকর্ম তেমন করতে পারিনা । সংসার চালাতে হিমশিম খাচ্ছি । কোনোভাবেই যখন আর সংসার চলছিল না ঠিক তখনই আমার পাশে এসে দাড়িয়েছে হেল্পিং সেন্টার । আমাকে ফার্ম তৈরির সবকিছু কিনে দিয়েছে । এখন এই মুরগি পালন করে আবার আগের মতো সংসারের হাল ধরবো ।

হেল্পিং সেন্টারের সভাপতি কাদের হোসেন বলেন,আমাদের সংগঠনের কাজই অসহায় দুস্থদের পাশে গিয়ে দাড়ানো। সেই লক্ষ্যেই গোপিনাথপুর-ভেন্নাতলা গ্রামের অসহায় মোসলেম উদ্দিনকে ২০০ পিচ সোনালী মুরগির বাচ্চাসহ ফার্ম তৈরির যাবতীয় সরঞ্জাম দেওয়া হলো । এরপরেও যেকোনে সমস্যায় তার পাশে দাড়াবে হেল্পিং সেন্টার ।

এসময় হেল্পিং সেন্টারের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: হেল্পিং সেন্টার রক্তদান,বৃক্ষরোপন,শীতবস্ত্র বিতরণ,ধর্মীয় উৎসবে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ,আর্থিক সহায়তা প্রদানসহ নানাবীধ উন্ন্য়নমূলক কার্যক্রম করে থাকে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button