হরিনাকুন্ডু

হরিণাকুন্ডে হত্যাচেষ্টা মামলার আসামী গ্রেফতার

ঝিনাইদহের চোখ-
গত ০৬ সেপ্টেম্বর ২০২২ তারিক আনুমানিক সকাল ১১:০০ ঘটিকায় ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার ভালকী বাজারস্থ এলাকায় পূর্বের সামাজিক এবং রাজনৈতিক মতবিরোধকে কেন্দ্র করে ধৃত আসামীসহ সহযোগীরা যোগসাজসে বেআইনী জনতাবদ্ধভাবে বাদীর ছোট ভাই(ভালকী ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার)কে প্রকাশ্য দিবালকে দেশীয় তৈরী অস্ত্র শস্ত্র দিয়ে এলোপাথারী ভাবে আঘাত করে গুরুতর জখম ও রক্তাক্তসহ হত্যাচেষ্টা করে।

পরবর্তীতে ভিকটিমের ডাক ও চিৎকারে ধৃত আসামীসহ স্হযোগী আসামীগণ ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায়। স্থানীয় লোকজন ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে ভিকটিমের বড় ভাই ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু একটি মামলা দায়ের করে।

ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১২ সেপ্টেম্বর ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত হত্যা চেষ্টার মামলার অন্যতম পলাতক আসামী গনি (৪০) ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ ১১:৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু থানাধীন শাকরীদহ বাজারস্থ এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত হত্যাচেষ্টা মামলার অন্যতম পলাতক আসামী- গনি (৪০), পিতা- মজিবর, সাং-ভালকী, থানা- হরিনাকুন্ডু, জেলা- ঝিনাইদহকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button