শৈলকুপা

শৈলকুপা পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি গঠন

টিপু সুলতান, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের শৈলকুপা আওয়ামী মৎস্যজীবী লীগের পৌর কমিটি গঠন করা হয়েছে। জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক দেলোয়ার হোসেন মাস্টার ও যুগ্ম আহবায়ক বাবুল হোসেন এর উপস্থিতিতে এ কমিটি ঘোষণা করা হয়। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকালে পৌর কার্যালয় প্রাঙ্গণে ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেওয়া হয়। এতে ফারুক হোসেনকে সভাপতি ও খাইরুল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এর আগে পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক দেলোয়ার হোসেন মাস্টার, যুগ্ম আহবায়ক বাবুল হোসেন, জেলা কার্যনির্বাহী সদস্য শিহাবুজ্জামান শিহাব, হরিণাকুন্ডু থানা আহবায়ক রাকিব হাসান, শৈলকুপা থানা আহবায়ক রিয়াজ উদ্দীণ জোর্য়াদার, যুগ্ম আহবায়ক রানা পারভেজ প্রমুখ।

শৈলকুপা পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের নব-নির্বাচিত সভাপতি ফারুখ হোসেন জানান, আমাকে সভাপতি নির্বাচিত করায় জেলা নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন। সেই সাথে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ ও উপজেলাসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের কাছে দোয়া প্রত্যাশা করেন। আলোচনা সভা শেষে কবিরপুর অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button