শৈলকুপা

শৈলকুপা করোনা সহায়তা তহবিল থেকে ২ লক্ষ টাকার চেক প্রদান

এম হাসান মুসা, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় গঠিত করোনা সহায়তা তহবিল থেকে বৃহস্পতিবার বেলা ১২টায় ২ লক্ষ টাকার চেক প্রদান করলেন তহবিলের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম। কমিটির সব সদস্যদের সর্ব সম্মতিক্রমে এই চেকটি তুলে দেন শৈলকুপা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রাশেদ আল মামুনের হাতে।

জানা যায় এই বৈশি^ক করোনা মহামারীর বিষয় বিবেচনা করে কিছুদিন আগে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ নিয়ে নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের উদ্যোগে ২৫ সদস্য বিশিষ্ঠ একটি কমিটি গঠন করা হয় এবং নাম দেওয়া হয় শৈলকুপা করোনা সহায়তা তহবিল। বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান এই তহবিলে অর্থ প্রদান করে। আর এই তহবিল থেকে করোনা রোগীদের আনা নেওয়া ও করোনা রোগীদের লাশ বহন করার জন্য ২ লক্ষ টাকার এই চেক দেওয়া হয় শৈলকুপা হাসপাতালে পড়ে থাকা একটি পরিত্যক্ত অ্যাম্বুুলেন্স মেরামত করার জন্য। এই গাড়ীটি শুধুমাত্র করোনা রোগীদের আনা নেওয়া ও লাশ পরিবহনের কাজে ব্যবহার করা হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম বলেন করোনা রোগী আনা নেওয়া ও লাশ পরিবহনের জন্য ঠিকমত গাড়ী পাওয়া যায় না তাই এই বিষয়টি বিবেচনা করে সবার সম্মতিক্রমে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button