ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসাকে ঝিনাইদহ যুবলীগের শ্রদ্ধা নিবেদন

ঝিনাইদহের চোখ-

দেশের ও ঝিনাইদহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসাকে প্রতি শেষ শ্রদ্ধা জানাতে ছুটে এসেছিলেন হাজারও শোকার্ত মানুষ।

ঝিনাইদহ কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহে শ্রদ্ধা জানান বাংলাদেশ কৃষি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব হাসানুজ্জামান কল্লোল, ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, সদর ইউএনও বদরুদ্দোজা শুভ, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্ট, হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন, জেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট এএসএম মশিউর রহমান-সহ বিভিন্ন বুদ্ধিজীবী, রাজনৈতিক নেতারা, এ্যাডভোকেট, শিক্ষকসহ সব শ্রেণি-পেশার মানুষ তার প্রতি শেষ শ্রদ্বা জানান। ফুলে ফুলে ভরে ওঠে তার কফিন।

উল্লেখ্য-ভাষা সৈনিক, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ জাহিদ হোসেন মুসা মিয়া আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। মঙ্গলবার ২.৪০টার সময় ঢাকার বাসায় বার্ধক্যজনিত কারণে ঝিনাইদহের সকলের পরিচিত মুসা মিয়া ইন্তিকাল করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ও এক মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ঝিনাইদহে শোকের ছায়া নেমে এসেছে। বুধবার বাদ জোহর ঝিনাইদহ শহরের উজির আলী স্ক্রল মাঠে জানাযা শেষে শহরের মুসা মিয়া সড়কস্থ মহিষাকুন্ডু গ্রামের পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে। তিনি ছিলেন জাহিদী ফাউন্ডেশনের চেয়ারম্যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button