ঝিনাইদহ সদর

ঝিনাইদহ আদালত অংগনের পরিবেশ টাউট ও দালাল মুক্ত করতে মতবিনিময় সভা

#মোস্তফা কামাল, ঝিনাইদহের চোখঃ

আদালত অংগনের পরিবেশ টাউট ও দালাল মুক্ত করতে, আইন পেশার সম্মান, মর্যাদা অক্ষুন্ন রাখা সহ বার ও বেঞ্চকে ত্রুটি মুক্ত করার লক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বেলা আড়াইটার সময় ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির ৩য় তলার হলরুমে এ যৌথ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর মোঃ ইসমাইল হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় আলোচনায় অংশগ্রহণ করেন ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির জৈষ্ঠ্য সদস্য এ্যাডঃ আব্দুল খালেক, মোঃ সদর উদ্দিন, মোঃ শামসুজ্জামান লাকী, আমিনুর ইসলাম নুরল, আতিয়ার রহমান প্রমূখ।

আইনজীবী সহকারী সমিতির পক্ষে বক্তব্য রাখেন সহকারী সমিতির সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ও মোঃ ইসরাইল হোসেন (১)।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির সদস্য আবু রওশন রিপন, শাহানা খাতুন, আব্দুল মান্নান ও তাসলিমা খাতুন এবং জেলা আইনজীবী সহকারী সমিতির শতাধিক সদস্য। জেলা আইনজীবী সমিতির সভাপতি ঝিনাইদহ আদালতে কর্মরত আইনজীবী ও সহকারীদের উদ্দেশ্যে বলেন, আইন পেশায় সম্মান, মর্যাদা ও আনুগত্যের সাথে আদালতে আসা বিচার প্রার্থীদের সেবা প্রদানের মাধ্যমে নিজেদের কে বিকশিত করতে হবে।

তিনি আরো বলেন, আইনজীবীদের ত্রুটি মুক্ত হয়ে সহকারীদের সহযোগিতা নিয়ে আইন জীবীদের সম্মান, মর্যাদা, আদালতের ভাবমূর্তি রক্ষা ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে এবং আদালত চত্বর দালাল বা টাউট মুক্ত করতে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

যৌথ মত বিনিময় সভাটি পরিচালনা করেন ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক শেখ আবদুল্লাহ মিন্টু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button