শৈলকুপা

শৈলকুপায় স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য জমি দান করলেন টিএ রাজু

মনিরুজ্জামান সুমন, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের শৈলকুপায় স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য দানকৃত জমি রেজিষ্ট্রি সম্পন্ন হয়েছে। স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য ৩৩ শতাংশ জমি দান করেন দুধসর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টিএ রাজু। দানকৃত জমি মঙ্গলবার শৈলকুপা সাব রেজিষ্ট্রি অফিসে রেজিষ্ট্রি কাজ সম্পন্ন হয়।

জমি রেজিষ্ট্রিকালে জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের পক্ষে উপস্থিত ছিলেন শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসীন হোসেন। তাদের উপস্থিতিতে টিএ রাজু দানকৃত জমির দলিলে স্বাক্ষর করেন।

জানা যায়, উপজেলার ভাটই অস্থায়ী পুলিশ ক্যাম্পে নিজস্ব জায়গা না থাকায় অপসারনের জন্য তৎকালীন পুলিশ সুপার হাসানুজ্জামানের সভাপতিত্বে ইতিপূর্বে দুধসর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অস্থায়ী পুলিশ ক্যাম্প অপসারন না করে স্থায়ী করার দাবী জানান আলোচনা সভায় উপস্থিত সকলে।

কিন্তু স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য প্রয়োজন ৩৩ শতাংশ জমি। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টিএ রাজু জমি দান করতে রাজি হয়। সে মোতাবেক মঙ্গলবার তার দানকৃত ৩৩ শতাংশ জমি শৈলকুপা সাব রেজিষ্ট্রি অফিসে রেজিষ্ট্রি সম্পন্ন হয়।

জমি রেজিষ্ট্রি শেষে টিএ রাজু জানান, আইনশৃঙ্খলা পরিস্থিত স্বাভাবিক রাখতে দুধসর ইউনিয়নে স্থায়ী পুলিশ ক্যাম্পের বিকল্প নেই। স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য যখন ৩৩ শতাংশ জমির প্রয়োজন পড়ে তখন ইউনিয়নে অনেক ধর্ণাঢ্য ব্যক্তি থাকলেও কেউই জমি দান করতে রাজি হয়না। যে কারনে তিনি সার্বিক পরিস্থিতি বিবেচনা করে স্বেচ্ছায় জমি দান করেছেন।
আওয়ামী লীগ নেতা টিএ রাজু স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য ৩৩ শতাংশ জমি দান করায় পুলিশ প্রশাসনসহ বিভিন্ন মহল তাকে সাধুবাদ জানিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button