ক্যাম্পাসঝিনাইদহ সদর

আব্দুর রউফ ডিগ্রী কলেজের উদ্যগে মহান বিজয় দিবস পালিত

রাসেল আহাম্মেদ, ঝিনাইদহের চোখঃ

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস। মহান এ দিনটিকে যথাযোগ্য মর্যাদায় পালনে বর্ণিল অনুষ্ঠানমালার আয়োজন করে ঐতিহ্যবাহী ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা আব্দুর রউফ ডিগ্রী কলেজ। অনুষ্ঠানের সার্বিক দিক-নির্দেশনা দেন কলেজের অধ্যক্ষ মোঃ জে এম রবিউল ইসলাম । মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ১৬ ডিসেম্বর সকাল ৮ টায় জাতীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

এরপর সকাল ৯ টায় কলেজ থেকে বিজয় র ্যালি বের করে ডাকবাংলা বাজার প্রদক্ষিণ করে কলেজ কেম্পাসে এসে শেষ হয়, সকাল ১০ টায় কলেজের হলরুমে শহিদদের আত্বার প্রতি দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়,
আলোচনা সভায় বক্তব্য রাখেন আব্দুর রউফ ডিগ্রী কলেজের অধক্ষ্য জে এম মোঃ রবিউল ইসলাম,উপাধক্ষ্য বিবেকানন্দ তরফদার,সহকারি অধক্ষ্য কে এম সালেহ, ইংরেজি প্রভাষক আমিনুল ইসলাম,ব্যবস্থাপনা প্রভাষক শাহানুর আলম, দ্বাদশ শ্রেণির ছাত্রী সান্তা ইয়াসমিন, ছাত্রলীগ নেতা সাকিব প্রমুখ এরপর
কলেজে বিজয় দিবস উপলক্ষে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

কলেজের ম্যানেজমেন্ট ক্লাবের আয়োজনে এ খেলায় মুখোমুখি হয় একাদশ শ্রেণী ও দ্বাদশ শ্রেণী।দারুন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় জয়ী হয়েছে দ্বাদশ শ্রেণী ।

এছাড়া মেয়েদের বালিশ বদল খেলা ও অনুষ্ঠিত হয়েছে অনুষ্ঠান আয়োজনের সভাপতিত্ব করেন কলেজের অধক্ষ্য মোঃ জে এম রবিউল ইসলাম ও পরিচালনা করেন কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ শাহানুর আলম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button