কালীগঞ্জজানা-অজানাটপ লিড

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পলেস্তারা খসে পড়ে আহত ৩

ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের ছাদের পলেস্তারা খসে পড়ে রোগীর স্বজনসহ ৩ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালের দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার সিংগী বাজার এলাকার হারুন শেখের স্ত্রী মনোয়ারা খাতুন, তার মেয়ে সুমি আক্তার ও আব্দার হোসেন খোকনের স্ত্রী ফুলজান বেগম। এরমধ্যে গুরুত্বর আহত সুমি খাতুনকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

অসুস্থ মনোয়ার খাতুন জানায়, বুধবার বিকালে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতেই তার মেয়ে সুমি খাতুন ও ভাইয়ের স্ত্রী ফুলজান বেগম তাকে দেখতে আসেন। রোগীর বেডের পাশে নিচে তারা দুইজন শুয়ে ছিলেন। হঠাৎ সকাল ৭ টার দিকে ছাদের পলেস্তারা খসে তাদের শরীরের উপর পড়ে। এ সময় গুরুত্বর আহত হন সুমি খাতুন ও ফুলজান বেগম। ফুলজান বেগমের ডান পায়ে ২০টি সেলাই দেওয়া হয়েছে।

হাসপাতালে ভর্তি আরেক রোগীর স্বজন মনোয়ার হোসেন জানান, রোগী সুস্থ হওয়ার জন্য হাসপাতালে আসে । সেখানে যদি এভাবে অন্য দুর্ঘটনায় রোগীরা আহত বা জখম হয় তবে হাসপাতালে এসে আমাদের লাভ কী?

ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মাজহারুল ইসলাম জানান, ঘটনাটি ঘটেছে সকাল ৬টা ৫০ এর দিকে মহিলা ওয়ার্ডের ছাদের পলেস্তারা খসে পড়ে । এ সময় এক রোগীর দুই জন স্বজন সহ রোগী আহত হয় । এদর মধ্যে গুরুত্বর আহত সুমি খাতুনের পেটের উপর বড় পলেস্তারার চাপটি পড়ে । সে গুরত্বর আহত হয়। আমরা ধারনা করছি তার পেটের মধ্যে রক্তক্ষরণ হতে পারে । তাই তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে । আরেকজনের পায়ের উপর পড়ায়, পা বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে । তাকে প্রাথমিক চিকৎসা দেওয়া হয়েছে । অন্য যে রোগী ভর্তি ছিল তিনিও সামান্য ক্ষতিগ্রস্থ হয়েছেন । তাকেও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে ।
তিনি আরো বলেন, আগে এখানে কোন ভাঙা বা ফাটল ছিল না । হঠাতই এমন ঘটনা ঘটেছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button