কালীগঞ্জ

কালীগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বচিতদের প্রথম সভা অনুষ্ঠিত

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানের বরণ এবং প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুর সভাপতিত্বে এবং ইউএনও সূবর্ণা রানী সাহার পরিচালনায় প্রথম সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। সভার শুরুতে উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা এবং সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের সাথে পরিচিয় পর্ব শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কালীগঞ্জ উপজেলা কমপ্লেক্স হলরুমে বৃহস্পতিবার সকাল ১০ টায় এর আয়োজন করেন উপজেলা প্রশাসন।

উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী এবং মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভিন উপজেলার বিভিন্ন রকম উন্নয়ন মুলক কর্মকান্ডে সরকারি কর্মকর্তা ও সকল ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিগনের সর্ব্বাত্বক সহযোগিতা কামনা করেন।

এ সময় কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, জামাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোদাচ্ছের আলী, কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেন, নিয়ামতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ রনি লষ্কার, রায়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন অপু, বারোবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ত্রিলোচনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান সজল প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button