October 30, 2020

Banner Here
মহেশপুরে দেবরদের হাতে ভাবী নিহত \ আটক ৩
মহেশপুরে দেবরদের হাতে ভাবী নিহত আটক ৩

জিয়াউর রহমান, মহেশপুর, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের মহেশপুর উপজেলার মৃত ভাইয়ের দেনা পরিশোধকে কেন্দ্র করে দেবরদের হাতে ভাবী নাছিমা খাতুন (৫৫) নিহত হয়েছে। সে কমলাপুর গ্রামের আব্দুল লতিফের স্ত্রী। এঘটনায় পুলিশ ৩ জনকে করেছে।

প্রতিবেশী রকিবুদ্দিন জানান, কমলাপুর গ্রামের মৃত রবিউল হোসেনের ৬ ছেলের মধ্যে আজাদ অ বিবাহিত অবস্থায় প্রায় ৮২ লক্ষ টাকা দেনা রেখে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। পরে তার অবশিষ্ট ৫ ভাইয়ের মধ্যে ঢাকায় অবস্থানরত জাকারিয়া মৃত ভাইয়ের দেনা পরিশোধ করার জন্য ৫ ভাইকে বলে, এনিয়ে কয়েকবার শালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। মৃত আজাদের নামে প্রায় ৪২ লক্ষ টাকার সম্পদ আছে। জাকারিয়া, ভাইদের সাথে কথা বলে জানায়,মৃত আজাদের সম্পদ আমার নামে লিখে দিলে আমি ভাইয়ের সব দেনা পরিশোধ করে দেব। এ নিয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় জাকারিয়া ঢাকা থেকে এসে ভাইদের নিয়ে আজ শনিবার সকালে বাড়ীতে একটি শালিশ বৈঠকে বসে। একপর্যায়ে ভায়ে ভায়ে সংঘর্ষ বাধঁলে বড় ভাই লতিফের স্ত্রী নাছিমা খাতুন (৫৫) কে ধাক্কা দিলে তিনি দেওয়ালের সাথে ধাক্কা খেয়ে মারাতœক আহত হলে স্থানীয় লোকজন তাকে দ্রæত উদ্ধার করে যশোর চৌগাছা হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এব্যাপারে মহেশপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পারিবারিক কলহের জেরে সংঘর্ষে ১ জন মহিলার মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ জনকে কে আটক করছে। হত্যাকান্ডের ঘটনায় মহেশপুর থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add