October 27, 2020

Banner Here
হরিণাকুন্ডু নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সচেতনমুলক সভা অনুষ্ঠিত
হরিণাকুন্ডু নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সচেতনমুলক সভা অনুষ্ঠিত

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুন্ডুতে নারী , শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার বিকালে তাহেরহুদা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে হরিণাকুন্ডুথানার আয়োজনে ভবানীপুর বাজারে “পারিবারিক সহিংসতা, বাল্যবিবাহ, ইভটিজিৎ, ধর্ষন,আত্মহত্যা,নারী ও শিশু,নির্যাতনকে না বলি” এই প্রতিপাদ্য বিষকে সামনে রেখে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনমুলক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা এসম প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহকারি পুলিশ সুপার (হরিণাকুন্ডু শৈলকুপা সার্কেল) মোঃ আরিফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তাহেরহুদা ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর আলম।

এসময় আরও বক্তব্য রাখেন ভাবানীপূর বাজার কমিটির সভাপতি সরওয়ার হোসেন সারুল , সাধারণ সম্পাদক ইমরান হাসান পোপো , ইউপি সদস্য ও চেয়ারম্যান পদপ্রার্থী ওহিদুল ইসলাম , আলমগীর হোসেন , ব্যবসায়ীদের মধ্যে বক্তব্য রাখেন মিঠু আলী , আলমগীর হোসেন সহ অনেকে। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের ,শিক্ষক,ইমাম,কাজী,ছাত্র,রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ সাধারণ মানুষ ।

প্রধান অতিথি ও সভার সভাপতি তাদের বক্তব্যে বলেন এই ইউনিয়নের অত্যাচারিত নিষ্পেষিত নারী ও শিশুুরা তাদের অভিযোগ নির্ভয়ে দায়ের করতে থানায় নারী, শিশু, প্রতিবন্ধী ও বয়ষ্কদের জন্য পৃথক ডেক্সে নারী পুলিশ কর্মকর্তারা সহয়তা প্রদান করবে। সেই ম্যাসেজটি এলাকাবাসীর কাছে পৌছানো সহ তাদের আইনি সহযোগীতা পাওয়ার জন্য আজকের এই মতবিনিময় ও সচেতনতা মূলক সভা ।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add