মাঠে-ময়দানেশৈলকুপা

শৈলকুপায় বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

টিপু সুলতান, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপায় ৮টি দল নিয়ে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট চলছে। ইতিমধ্যে সেমিফাইনাল ম্যাচ শেষে ফাইনাল নিশ্চিত করছে দুটি দল। শনিবার (১০ অক্টোবর) বিকালে উপজেলার মদনডাঙ্গা মাধ্যমিক স্কুল মাঠে ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত হয়েছে। যেখানে ঝিনাইদহ খেলোয়ার কল্যান একাদশ ও কুষ্টিয়ার হাজি মহসিন উদ্দীন একাদশের মধ্যে ২য় সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

নির্ধারিত সময়ের শেষ অংশে ১-০ গোলে কুষ্টিয়ার হাজি মহসিন উদ্দীন একাদশকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করেছে ঝিনাইদহ খেলোয়ার কল্যান একাদশ।

হাজার হাজার দর্শকের উপস্থিতিতে মাঠটি কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে। মাঠে জায়গা না পেয়ে কেউ গাছের ডালে ও আশপাশের বিল্ডিংয়ের ছাদে উঠে ম্যাচটি উপভোগ করেন।

এসময় উপজেলার ত্রিবেণী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী মোল্যা, ইউপি সদস্য আজাদুর রহমান আজাদ, বসন্তপুর মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক হাবিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধা আঃ রউফ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ খেলায় সার্বিক পৃষ্ঠপোষকতায় আছে মদনডাঙ্গার বঙ্গবন্ধু ফুটবল ক্লাব। আগামী ১৭ অক্টোবর (শনিবার) কুষ্টিয়ার পোড়াদাহ একাদশ ও ঝিনাইদহ খেলোয়ার কল্যান একাদশের মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button