October 30, 2020

Banner Here
কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হলেন রিংকু
কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হলেন রিংকু

সাবজাল হোসেন, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপনির্বাচনের ভোটগ্রহণ শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ৪ জন প্রার্থীর মধ্যে সর্বাধিক ১৬৬৭ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

রিটার্নিং অফিসার আলমগীর হোসেন জানান, এই নির্বাচনে বোতল প্রতিকের মনিরুজ্জামান রিংকু ১৬৬৭ ভোট পেয়ে বেসরকারী বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি উটপাখি মোঃ নাসিম উদ্দিন পেয়েছেন ১০২১ ভোট পেয়েছেন। এছাড়াও অন্য দুইজন প্রার্থী পাঞ্জাবী প্রতিকের আলমগীর হোসেন ৪২৬ ও ডালিম প্রতিকের মিজানুর রহমান পেয়েছেন ২০৭ ভোট। শনিবার সকাল ৯ টা থেকে ভোট গ্রহন শুরু হয়। যা বিরতিহীনভাবে বিকাল ৫ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।
রিটার্নিং অফিসার সূত্রে জানাগেছে, এই ওয়ার্ডে মোট ভোটার ৬৩০৬। এরমধ্যে পুরুষ ভোটার ৩১৩৬ ও নারী ভোটার ৩১৭০ জন। এই উপনির্বাচনে ২টি ভোট কেন্দ্রে ১ জন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতিতে ভোট গ্রহন সম্পন্ন হয়।

উল্লেখ্য, ২০১৮ সালের ২২ আগস্ট কালীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ¦ মকছেদ আলী মৃত্যুবরন করলে ওই বছরের ২৮ ফেব্রæয়ারি মেয়র পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এ ভেটে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম আশরাফ মেয়র নির্বাচিত হলে এ ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূণ্য ঘোষণা করা হয়।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add