October 30, 2020

Banner Here
সাদ্দাম হোসেন, ঝিনাইদহের চোখ-

সাদ্দাম হোসেন, ঝিনাইদহের চোখ-

কক্সবাজার জেলার নবনিযুক্ত পুলিশ সুপার
জনাব মোঃ হাসানুজ্জামান পিপিএম
ঝিনাইদহ জেলায় দীর্ঘদিন সুনামের সাথে পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন । জেলার সন্ত্রাস, জঙ্গি ও মাদকের বিরুদ্ধে ছিল তাঁর জিহাদ। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি ছিল খুবই ভালো । থানা পুলিশের সহায়তা নিতে সাধারণ মানুষের কোন কষ্ট পেতে হয় নি। জেলার 06 থানায় ছিল না কোন দালাল । ছিল না ঘুষবাণিজ্য। পুলিশের সেবাকে একেবারে জনগণের দোরগোড়ায় পৌছে দিয়েছেন। “পুলিশ জনগণের বন্ধু” পুলিশ ই জনতা, জনতাই পুলিশ”, এই শ্লোগানের সার্থকতা প্রমাণ করে দিয়েছেন তিনি । সব শ্রেণীর মানুষ পেয়েছেন পুলিশি সেবা । সবশেষে বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন পুলিশি সেবাকে। সতিই ঝিনাইদহের আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নয়নে এক জাদুরবাঁশি বাজিয়ে গেছেন তিনি ।

এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম ছিলেন সবসময় সোচ্চার । শহর থেকে গ্রাম-গঞ্জ পর্যন্ত তিনি

নিম্ন আয়ের মানুষদের খুঁজে বের করে তাদের মাঝে মাস্ক সাবান হ্যান্ডসেনিটাইজার বিতরণ করেছেন। রাতের বেলা অজ পাড়া-গায়ের গরিব দুস্হ মানুষের হাতে প্যাকেট ভর্তি খাবার তুলে দিয়েছেন। গোয়েন্দা পুলিশ দিয়ে বাদপড়া লোকজনকে খুঁজে বের করে তাদের কাছে খাবার পৌছে দিতেন।

এখানকার মসজিদ মন্দিরেও তাঁর ছোঁয়া রয়েছে । তিনি ইমাম মুয়াজ্জিন পুরহিতদের করোনা কালীন খাদ্য সহায়তা দিয়েছেন । তাঁর গাড়িতে সবসময় প্যাকেট ভর্তি খাবার থাকতো । চলতি পথে গরীব দু:খিদের হাতে ওই খাবারের প্যাকেট তুলে দিতেন।

রিকসা ভ্যান বাস ট্রাক শ্রমিকরাও পেয়েছেন তাঁর কাছ থেকে মানবিক সহায়তা । অসহায় প্রতিবন্ধীরাও বাদ পড়েননি তাঁর মানবিক সহায়তা থেকে । তাঁর জন্য অসংখ্য ভালবাসা ও দোয়া রয়েছে ঝিনাইদহ জেলার সর্বস্তরের মানুষের । তিনি ই শ্রেষ্ঠ ধার্মিক । মহান আল্লাহ্ তাঁর সহায় হোন, করোনা মুক্তি দিন, আমিন,,,,,,,,,,

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add