মহেশপুর

মহেশপুরে প্রাইভেটকার ভর্তি ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের মহেশপুরে প্রাইভেটকার ভর্তি বিপুল পরিমান ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে তাদের আটক করা হয়। প্রাইভেট কার থেকে বস্তা ভর্তি অবস্থায় ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, মহেশপুরের খালিশপুর-কালীগঞ্জগামী মহাসড়কের কাকিলাদাড়ী নামক স্থানে পুলিশ বক্সের সামনে পাঁকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি সাদা রঙের প্রাইভেট কারে তল্লাশী করে ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় প্রাইভেট কারে থাকা ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয় ও গাড়ীটি জব্দ করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, নরসিংদী জেলার মাধবদী উপজেলার নোয়াকান্দি গ্রামের মৃত নবর আলীর ছেলে হানিফ মিয়া (৪৮), মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী উপজেলার দপ্তরীবাড়ী চাঙ্গুরী গ্রামের রহমত আলী ভান্ডারীর ছেলে শফিকুল ইসলাম (৩০) ও নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার ঝালকুড়ি দক্ষিনপাড়া গ্রামের মৃত সাদিকুর রহমান ফজলুর ছেলে ফারুক হোসেন দিপু (৩৪)।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের নির্দেশনায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর থানার এসআই হায়াৎ মাহমুদ ও রাকিবুল ইসলাম, এবং এএসআই সজল মন্ডল ও রওশন আলীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button