কালীগঞ্জ

কালীগঞ্জে অসাধু ব্যবসায়ীদের দৌরাত্ব ঠেকাতে মাঠে …..ইউএনও

আরিফ মোল্ল্যা, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সূবর্ণা রাণী সাহা কালীগঞ্জের অসাধু ব্যবসায়ীদের দৌরাত্ব ঠেকাতে নিয়মিত বাজার মানটরিং ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন। তিনি ছুটে চলেছেন শহর ও গ্রামের বিভিন্ন বাজারে। বিভিন্ন অপরাধের কারনে তিনি অসাধু ব্যবসায়ীদের করছেন ভ্রাম্যমান আদালতে জরিমানা। গত মঙ্গলবার বিকালে তিনি কালীগঞ্জ উপজেলার কোলা ও জামাল ইউনিয়নের বিভিন্ন বাজার মনিটরিং করেন সেসময় স্বাস্থ্যবিধি না মানা এবং অতিরিক্ত দামে দ্রব্য বিক্রি করার অপরাধে বিভিন্ন আইনে ৯ জনকে ৩হাজার টাকা জরিমানা করেন।

বৃহস্পতিবার বিকালে কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর এবং সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়নের বিভিন্ন বাজার মনিটরিং করেন এ সময় স্বাস্থ্য বিধি না মানা, দোকানে ট্রেড লাইসেন্স না থাকা, খোলা বাজারে পেট্রোল বিক্রি, এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরীর অপরাধে বিভিন্ন আইনে ৫জনকে ৪হাজার ৫শ টাকা জরিমানা আদায় করেন। গত দুদিনে তিনি মোট ৭ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করেন। পেঁয়াজসহ সকল দ্রব্য অতিরিক্ত দামে বিক্রি না করার জন্য ব্যবসায়ীদের সতর্ক করেদেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সূবর্ণা রাণী সাহা। বাজার মানটরিং ও ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে সেনাবাহীনি টিম, থানা পুলিশ, ও কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যগন সার্বিক সহযোগীতা করেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সূবর্ণা রাণী সাহা জানান, অসাধু ব্যবসায়েিদর দৌরাত্ব কমাতে ও সাধারন মানুষ যেনো কোনো ভোগান্তিতে না পড়েন সেজন্যই নিয়মিত বাজার মনিটরিং ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে । এ অভিযান অব্যহত থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button