ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহ সদর উপজেলা স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের কমিটি গঠন

বিএম আনোয়ার হোসেন, ঝিনাইদহের চোখ-

সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়তে চাই, মুজিবের সোনার বাংলা গড়তে চাই ” এই শ্লোগানকে ধারণ করে আজ ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে, ঝিনাইদহ সদর উপজেলা স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের কমিটি গঠন উপলক্ষে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব সাইদুল করিম মিন্টু, মেয়র, ঝিনাইদহ পৌরসভা ও সাধারণ সম্পাদক,ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব বদরুদ্দোজা শুভ, নির্বাহী অফিসার,ঝিনাইদহ সদর উপজেলা,ঝিনাইদহ, জনাব নিলুফার রহমান,উপ-পরিচালক, মহিলা বিষয়ক অধিদপ্তর,ঝিনাইদহ, জনাব এস এম আনিচুর রহমান খোকা,ধর্ম বিষয়ক সম্পাদক,জেলা আওয়ামীলীগ, ঝিনাইদহ, জনাব শান্ত জোয়ার্দ্দার, যুগ্ন আহবায়ক,স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদ,ঝিনাইদহ,জনাব এ্যাড আব্দুল মালেক,চেয়ায়ম্যান,ফুরসন্ধি ইউনিয়ন পরিষদ,ঝিনাইদহ,জনাব রানা হামিদ,সভাপতি,জেলা ছাত্রলীগ,ঝিনাইদহ,সভাপতিত্ব করেন,জনাব দীপ্তি রহমান,আহবায়ক, স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদ ঝিনাইদহ ও চেয়ায়ম্যান, জাতীয় মহিলা সংস্থা,ঝিনাইদহ,অনুষ্ঠান পরিচালনা করেন, জনাব খান জাহান আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক,সেচ্ছাসেবক লীগ,ঝিনাইদহ জেলা শাখা।

আলোচনা শেষে জনাব খান জাহান আলী কে, আহবায়ক ও জনাব হাসিবুর রহমান কে যুগ্ন আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। বক্তাগণ বলেন আকাশ সংস্কৃতির করাল গ্রাস থেকে আমাদের দেশীয় সংস্কৃতি রক্ষা করতে হলে, সংস্কৃতি কর্মীদের বেশি বেশি আমাদের সংস্কৃতি ঐতিহ্য মানুষের মাঝে তুলে ধরতে হবে, ফিরিয়ে আনতে হবে আমাদের হারিয়ে যাওয়া যাত্রা শিল্প ও নাটক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button