September 28, 2020

Banner Here
ব্যক্তি উদ্যগে মহেশপুরে রাস্তা সংস্কার করেন জনতা ব্যাংকের এজিএম
ব্যক্তি উদ্যগে মহেশপুরে রাস্তা সংস্কার করেন জনতা ব্যাংকের এজিএম

আহসান হাবীব, মহেশপুর, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহ মহেশপুর উপজেলার ৬ নং নেপা ইউনিয়নের বাকোসপোতা বাজার হতে বাঘাডাঙ্গা পর্যন্ত ৫ কিলোমিটার এলাকা ভাঙাচোরা, খানাখন্দে ভরা; চলাচলের প্রায় অযোগ্য হয়ে পড়েছে। চলতি বর্ষা মৌসুমে রাস্তাটি কালভার্টের কাজ শুরু করে, কালভার্ট নির্মান করেই কালভার্টে আশেপাশে মাটি ভরাট না করে ওই ঠিকাদার চলে যাওয়ার ফলে রাস্তাটির আরো খারাপ হয়ে পড়ে যা এলাকাবাসী চরম দুর্ভোগে পড়ে।

এলাকার মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে রাস্তাটি সংস্কারের জন্য এগিয়ে এলেন বাগাডাঙ্গা গ্রামের কৃতী সন্তান ও জনতা ব্যাংকের এজিএম জনাব মোঃ শফিউল আলম। গত তিন-চার দিন ধরে রাস্তাটি সংস্কার করে তিনি কোনোরকম চলাচলের উপযোগী করেছেন।

এলাকাবাসি জানান, দীর্ঘদিন যাবৎ নতুন কালভার্ট করায় মাটি না দেয়ার কারণে ভাঙাচোরা অবস্থায় রয়েছে যা আমাদের চলাচলের জন্য একেবারেই অনুপোযোগী। প্রশাসন ও জনপ্রতিনিধিদের কাছে একাধিকবার আবেদন নিবেদন করেও কোনো কাজ হয়নি।

চলতি বর্ষা মৌসুমে টানা বৃষ্টিতে খানাখন্দে গর্তেভরা সড়কে পানি জমে খারাপ অবস্থা হয়। যানবাহন দুর্ঘটনা যেন নিত্যদিনের ঘটনায় পরিণত হয়। আহত হয়েছেন অনেকেই। লোকমুখে শুনে আর সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন খবর দেখে চুপ থাকেননি বাগাডাঙ্গা গ্রামের কৃতিসন্তান শফিউল আলম। তিনি এলাকার মানুষের দুর্দশা লাঘবের জন্য রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন। তিনি নিজ অর্থায়নে সড়কটি সংস্কার করে দিচ্ছেন।

নেপা গ্রামের জাহাঙ্গীর আলম জানান, ব্যাপার মোড় হইতে বাগাডাঙ্গা পেইমেন্ট সড়কের বেহাল দশা দেখে এলাকার মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে আমাদের এলাকার ছেলে জনতা ব্যাংকের এজিএম শফিউল আলম নিজস্ব অর্থায়নে এ রাস্তাটি সংস্কার করে কোনভাবে সাধারণ জনগণের চলাচলের উপযোগী করে তুলেছেন।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add