কালীগঞ্জ

৩মাস পর ঝিনাইদহের অসহায় সেই আমিনের হারানো ইজিবাইক উদ্ধার

ঝিনাইহের চোখ-

গত ৮ ফেব্রæয়ারি রুহুল আমিন ইজিবাইক হারিয়ে রাস্তায় হাউমাউ করে কাঁদতে থাকেন। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় মুহুর্তেই। পরিবারের খরচ চালানোর একমাত্র সম্বলটি হারিয়ে অসহায় হয়ে পড়েন রুহুল আমিন।

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকভিত্তিক কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রæপ, ওয়াও-অচোম গ্রæপ ও গ্রামবাসীদের সহযোগিতায় রুহুল আমিনকে একটি নতুন ইজিবাইক কিনে দেওয়া হয়।

এদিকে ইজিবাইক চোর চক্রের সন্ধান ও ইজিবাইকটি উদ্ধারে মাঠে নামে কালীগঞ্জ থানা পুলিশ। চলতি মাসের গত সপ্তাহে কয়েকজন ইজিবাইক চোর আটক করে কালীগঞ্জ থানা পুলিশ। উদ্ধার করা হয় চুরি যাওয়া বেশ কয়েকটি ইজিবাইক। এরপর রুহুল আমিনকে ডেকে উদ্ধার হওয়া ইজিবাইক দেখালে সে নিজের হারানো ইজিবাইকটি চিনতে পারেন। এরপর সকল আইনি প্রক্রিয়া শেষে বুধবার সকালে রুহুল আমিনের কাছে ইজিবাইকটি হস্তান্তর করা হয়।

রুহুল আমিন কালীগঞ্জ থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন, হারানো ইজিবাইক পেয়ে তিনি অনেক খুশি। তিনি অন্য কোন কাজ করতে পারেন না। ইজিবাইক চালিয়ে যা আয় হয় সেটা দিয়েই অসুস্থ মায়ের ওষুধ ও পরিবারের খরচ চালায়। ইজিবাইক হারিয়ে খুব দুশ্চিন্তায় পড়ে যায়।

কালীগঞ্জ থানার এসআই জাকারিয়া মাসুদ জানান, গত দুই সপ্তাহে বেশ কয়েকজন চোর চক্রের সদস্যকে আটক করা হয়েছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক মোবারকগঞ্জ সুগার মিল এলাকা থেকে হারিয়ে যাওয়া রুহুল আমিনের ইজিবাইকটি উদ্ধার করা হয়। সকল আইনি প্রক্রিয়া শেষে ইজিবাইকটি রুহুল আমিনের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button