কোটচাঁদপুর

কোটচাঁদপুরে ৭ই মার্চ উদযাপন

এসএম রায়হান উদ্দীন, কোটচাঁদপুর, ঝিনাইদহের চোখ-

বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তি এবং ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে ঝিনাইদহের কোটচাঁদপুর মডেল থানার উদ্দ্যোগে আনন্দ উদযাপন, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে স্থানীয় মডেল থানা চত্তরে এই আনন্দ উদযাপন ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সন্ধায় স্থানীয় শিল্পিদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মোহাইমিনুল ইসলাম। মডেল থানার ওসি (তদন্ত) ইমরান আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসির।

এসময় উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, পৌর ফাঁড়ী ইনচার্জ আক্তারুজ্জামান লিটন, থানার সেকেন্ড অফিসার আব্দুল মান্নান, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, জেলা পরিষদ সদস্য শামীম আরা হ্যাপী, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন, আব্দুল হান্নান, আব্দুল মতিন সহ থানার সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button