ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কুমড়াবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছে। আজ সোমবার সকালে সদর উপজেলার নগর বাথান বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত অভিযোগ করেছেন ওই ইউনিয়নের ১১ জন ইউপি সদস্য। তাদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য কলিমউদ্দিন।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম সরকারি বিভিন্ন প্রকল্পের আংশিক এবং কাজ না করেই ভুয়া প্রজেক্ট কমিটি দিয়ে ১১ কোটি ৮৮লাখ ৬ হাজার ৫শত ৮৪ টাকা আত্মসাৎ করছে। তা দিয়ে তিনি জমি, গাড়ি, বাড়ির মালিক হয়েছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউপি মেম্বার বাবলুর রহমান, মকলেচুর রহমান, মনিরুজ্জামান টোকন. আনোয়ার হোসেন, নজরুল ইসলাম, ইখতার হোসেন, আমজাদ হোসেন, জামাল হোসেন.ছালিমা খাতুন ও ববিতা খাতুন।

তবে অভিযোগ মিথ্যা দাবি করে চেয়ারম্যান আশরাফুল ইসলাম বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল হক বিগত ইউপি নির্বাচনে প্রতীপ হিসেবে কাজ করেছেন। আমি নির্বাচিত হওয়ার পর আমার সুনাম নষ্ট করার জন্য তিনি উঠেপড়ে লেগেছেন।

তিনি আরও বলেন, প্রতিটি ওয়ার্ডের মেম্বররা প্রতিটি প্রকল্পের সভাপতি। তার এলাকায় কোন কাজ হলে তারা নিজে তা দেখভাল করেন। তাদের স্বাক্ষরে বিল পাস হয়। সে ক্ষেত্রে আমার দুনীর্তি করার সুযোগ নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button