কালীগঞ্জ

কালীগঞ্জে ছেলের পর করোনায় মারা গেলেন মা

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জে রাবিয়া বেগম (৭৫) নামে এক বৃদ্ধা করোনায এ আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহের কোভিড হাসাপাতালে (শিশু হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রাবিয়া বেগম কালীগঞ্জ উপজেলার আলাইপুর গ্রামের সলেমান মোল্লার স্ত্রী। এর আগে গত ২৭ আগষ্ট তার ছেলে বাবলুর করিম করোনায় আক্রান্ত হয়ে মারা যান। বাবলুর করিম কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসের অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

উপজেলার ১নং সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু বিষয়টি নিশ্চিত করে জানান, কিছুদিন আগে বাবলুর করিম কোভিড-১৯ পজিটিভ হলে ঝিনাইদহ শিশু হাসপাতালে অবস্থিত করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর তার মা রাবিয়া বেগম কোভিড-১৯ আক্রান্ত হন। তাকেও ঝিনাইদহ কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। ছেলের মৃত্যুর ১৪ দিন পর বৃহস্পতিবার তার মাও মারা যান।

কোভিড-১৯ এ আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফনে গঠিত টিমের প্রধান উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা রুহুল আমিন সৌরভ জানান, সংবাদ পেয়ে আমরা ঝিনাইদহ কোভিড হাসপাতাল থেকে মরদেহ নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছি। সেখানে জানাজা শেষে দাফন করা হবে। কয়েকদিন আগে তার ছেলে উপজেলা নির্বাচন অফিসের সহায়ক বাবলুর করিমও মারা যান বলে জানান তিনি।

এদিকে ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ সেলের মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ করোনায় আক্রান্ত হয়ে রাবিয়া বেগম নামে এক নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button