শৈলকুপা

শৈলকুপায় যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত

এম হাসান মুসা, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপায় মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছ। এ উপলক্ষে ১৫ আগষ্ট শনিবার উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন, সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করে।

শনিবার সকাল ৯টায় উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পতাকা উত্তোলন শেষে বর্ণাঢ্য র‌্যালি নিয়ে কবিরপুর মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীমার রশিদ যোয়ার্দারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপির কন্যা ফারহানা উর্মী,ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস, পৌর আওয়ামীলীগ নেতা তৈয়বুর রহমান খান, উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লা, সাবেক সভাপতি মোস্তফা মজিদ কামাল,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল পারভেজ কর্নেল, সাধারণ সম্পাদক রাজিব বাহাদুর, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, সাধারন সম্পাদক শাওন শিকদার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমানসহ উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ।

এছাড়াও বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা, যুব ঋনের চেক বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায়উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিতা, উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার কুন্ডূ, উপজেলা মহিলা ভাইস নিলুফা ইয়াসমিন প্রমুখ।

শৈলকুপা উপজেলার সকল ইউনিয়নেও বিভিন্ন সংগঠন দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button